জে.জাহেদ,চট্টগ্রাম : চট্টগ্রামের প্রথম পুর্নাঙ্গ অনলাইন নিউজপোর্টাল ও সরকার অনুমোদিত সাপ্তাহিক ‘সময়ের নিউজ’ পত্রিকার আয়োজনে ইফতার মাহাফিল সম্পন্ন হয়েছে।

১০ জুন রোববার নগরীর সি.আর.বি এলাকার বিলাসী রেস্তাঁরা ‘তাসফিয়া গার্ডেন’এ দোয়া ও ইফতার মাহফিলে সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয়। দিনভর মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে বাদ আছর থেকে নগরীর বিভিন্ন প্রান্ত থেকে সংবাদকর্মীরা ছুটে আসে এসএনটিভি’র দোয়া ও ইফতার মাহফিলে।

এ সময় দোয়া ও ইফতার মাহফিলে আগত অতিথিদের বক্তব্যে উঠে আসে অনলাইন গণমাধ্যমে এসএনটিভি‘র প্রসংশনীয় ভূমিকার কথা। স্বল্প সময়ে চট্টগ্রামের অনলাইন টেলিভিশনটির বস্তুনিষ্ঠ ও তথ্যনির্ভর সংবাদ প্রকাশে ব্যাপক জনপ্রিয়তার কথা। আলোচনা হয় জাতীয়, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন ও শিক্ষাসহ সর্বস্তরের সংবাদ নিয়ে এস.এন.টিভি’র নিয়মিত আয়োজন সংবাদ প্রতিদিন নিয়ে।

বক্তারা বলেন, অনলাইন গণমাধ্যম বিষয়ে সকল অপপ্রচার ও ভ্রান্ত ধারণা ও সকল সমালোচনাকে উপেক্ষা করে  এস.এন.টিভি তার স্বকীয়তায় নিজস্ব অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রোটানিয়ান মোঃ ইলিয়াছ।

আয়োজক প্রতিষ্ঠান এস.এন.টিভি’র সম্পাদক ও প্রকাশক আবু সাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পিবিআই ইন্সপেক্টর ওমর ফারুক,পিবিআই ইন্সপেক্টর নূর আহমদ, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের বিভাগীয় সভাপতি লায়ন এমদাদুল করিম সৈকত, সার্ক মানবাধিকার চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহিন চৌধুরী।

এতে আরো বক্তব্য রাখেন, ফোকাস বাংলা টিভির সম্পাদক মোঃ হামিদুর রহমান, বিডি ক্রাইম নিউজের সম্পাদক কবির শাহ দুলাল, সিটিজি বাংলা’র বার্তা সম্পাদক রুমেন চৌধুরী। এছাড়া প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সম্পাদক, প্রকাশক, রিপোর্টার ও ফটো সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এস.এন.টিভি’র রিপোর্টার নেজাম উদ্দীন সোহান ও সংবাদ পাঠক আমজাদ হোসেন।