প্রেস বিজ্ঞপ্তি: সিএমপি’র কমিশনার হিসেবে আজ সকাল ১২.৩০ ঘটিকায় যোগ দিয়েছেন মো:মাহাবুবর রহমান পিপিএম। সিএমপি কমিশনার হিসেবে যোগদানের উদ্দেশ্যে তিনি আজ  সকাল ১১.০০ ঘটিকায় চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে এসে পৌঁছান। সকাল ১২.০০ ঘটিকার সময় লাল দিঘীপাড়স্থ সিএমপির সদর দপ্তরে পৌছালে সকল উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার উপস্থিতিতে তিনি গার্ড অব অনার গ্রহণ করেন।

cmp-police-commissioner 1

অতঃপর দুপুর ২.০০ ঘটিকার সময় দামপাড়াস্থ পুলিশ লাইনস্রে  কনফারেন্স হলে সিএমপির সকল উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার সাথে মতবিনিময় ও পরিচিতি সভায় অংশগ্রহণ করেন। সভায়  অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ)মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক)কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম বিপিএম এবং সিএমপির সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানা অফিসার ইনচার্জ সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় ও পরিচিতি সভায় পুলিশ কমিশনার মো: মাহাবুবুর রহমান আইনের শাসন প্রতিষ্ঠায় সচেষ্ট হতে নির্দেশ দেন। তিনি মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে চলমান অভিযান কে আরো গতিশীল করার নির্দেশ প্রদান করেন। নগরীর ট্রাফিক ব্যবস্থা আরো বেগবান করে যানজট সমস্যা নিরসনে সক্রিয় ভূমিকা রাখার নির্দেশ প্রদান করেন। পুলিশ কমিশনার মাহাবুবুর রহমান চট্টগ্রাম নগরীর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিদ্র করতে সকলকে এক সাথে কাজ করার আহবান জানান।