প্রেস বিজ্ঞপ্তি: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দ্রব্যমূল্য বৃদ্ধির সাথে সরকারের একাংশও জড়িত। অসাধু-দুর্নীতিবাজ ব্যবসায়ীদের পাশাপাশি সরকারের একাংশের মদদ থাকায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচন্ড ইচ্ছে থাকা স্বত্বেও বাজার নিয়ন্ত্রণ সম্ভব হচ্ছে না। অবশ্য সরকারের এই একাংশ স্বাধীনতা বিরোধী ও সুবিধাবাদীও। যখন যে সরকার ক্ষমতায় আসুক না কেন, এরা টাকা দিয়ে কৌশলে পদ কিনে নির্মমতায় মেতে উঠে। এদের এখনই প্রতিহত করতে না পারলে আগামীতে এরা দেশ ও মানুষের সবচেয়ে বড় ক্ষতি করবে।

নতুনধারা বাংলাদেশ-এনডিবি ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি অধ্যাপক তাহমিনা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে নতুন প্রজন্মের করনীয়’ শীর্ষক আলোচনা ও ইফতার আয়োজনে নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী উপরোক্ত কথা বলেন।

২৮ মে গুলশানস্থ সকাল রেস্তোরায় অনুষ্ঠিত সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব চঞ্চল মেহমুদ কাশেম, ভাইস চেয়ারম্যান শেখ হাবিব খোকন, ডা. নূরজহান নীরা, সিনিয়র যুগ্ম মহাসচিব মাহামুদ হাসান তাহের, যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধান, মনির জামান, ফরহাদ শিমুল, আনোয়ার হোসাইন ভূঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক চাঁদ আহমেদ জীবন, হরি দাস সরকার বক্তব্য রাখেন।