প্রেস বিজ্ঞপ্তি : রমজান মাস মুসলমানদের শুধু সংযমের মাস নয় এ মাসে মানুষের নৈতিকতা উন্নত হয়। মহান আল্লাহ মানুষকে সকল কুরিপু থেকে উন্নত হওয়ার জন্য এবং রমজান মাস বান্দার জন্য নাজাতের উসিলা হিসাবে দান করেছেন। চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিলে আগত বক্তারা এ কথা বলেন।

শনিবার বিকাল ৪ টায় চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়ন হলে চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি সভাপতি কিরন শর্মার সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল হক শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিআরইউ’র প্রধান উপদেষ্টা মাইনুদ্দী কাদেরী শওকত।

বিশেষ অতিথি ছিলেন ডেইলি কর্মাশিয়াল টাইম পত্রিকার সম্পাদক সুজিত কুমার দাশ, রাজনীতিবিদ মাজারুল শাহ চৌধুরী, সাংবাদিক ও সংগঠক সজল দাশ, চট্টগ্রাম অন লাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খান,আলী হোসেন, আমাদের চট্টগ্রাম পত্রিকার সম্পাদক মিজানুর রহমান, চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব কামাল উদ্দিন,জাতীয় পার্টি জেপি’র কেন্দ্রীয় যুগ্ন কৃষি বিষয়ক সম্পাদক ডা.বেলাল মৃধা, সাবেক পুলিশ কর্মকর্তা কবি জাহাঙ্গীর,চট্টগ্রাম সিটি কর্পোরেশনরে কর কর্মকর্তা জসীম উদ্দিন ,বিজয় ৭১’র প্রতিষ্ঠাতা সভাপতি ডা.আর কে রুবেল ও প্রবাসী সেলিম উল্লা রাজু,সাংস্কতিক সংগঠক লিপটন। এ সময় চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটির কর্মকর্তাদের মাঝে উপস্থিত ছিলেন,  সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম,সহ-সভাপতি মাহাতাব উদ্দিন চৌঁধুরী, সাধারণ সম্পাদক কাজী হুমায়ন কবির,সাংগঠনিক সম্পাদক রাশেদুল আজীজ,অর্থ সম্পাদক নুরুল কবির,দপ্তর সম্পাদক আব্দুল করিম সেলিম, সাংস্কতিক বিষয়ক সম্পাদক অরুন নাথ,আপ্যায়ন সম্পাদক আবছার রশিদ আইয়ুব তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ফোরকান, প্রচার সম্পাদক রাজীব রাহুল, সদস্য কাজী ইব্রাহীম সেলিম,সবুজ অরণ্য,এস কে সাগর,রাজু আহম্মেদ,মুজিবুল্লা তুষার, ফিরোজ চৌঁধুরী।