প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ গনতান্ত্রিক আন্দোলন (এনডিএম) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম জেলার আহবায়ক খোকন চৌধুরী বলেছেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করলে পায়ের তলায় মাটি থাকবে না। নির্বাচন গ্রহণযোগ্য করতে সকল দলের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমার দলের চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ ৩ শত সংসদের জন্য যোগ্যপ্রার্থী বাছাই করছেন। এ কারনেই আমাদের সকলকে সজাগ থাকতে হবে। আমরা জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবো। এ নির্বাচনে যারা অংশ গ্রহণ করবেন তাদেরকে এখন থেকে এলাকায় কাজ করার আহবান জানাচ্ছি। নির্বাচন যাতে অবাধ ও সুষ্ঠু হয় তার জন্য সকলকে একযোগে কাজ করতে হবে। এদেশে অতীতে যে সব ভোট কেলেংকারী হয়েছে তার যাতে আর পুনরাবৃত্তি না ঘটে সেজন্য সকলকে এগিয়ে আসতে হবে। আমরা নতুন দলে যোগ দিয়েছি, দেশকে এগিয়ে নেয়ার জন্য আমাদেরকে সেভাবে কাজ করতে হবে।

গত ২০ মে বিকাল ৫ টায় চট্টগ্রাম প্রেসক্লাব ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনের ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এনডিএম চট্টগ্রাম জেলা শাখার যুগ্ম আহবায়ক মো. আবুল বশর চৌধুরীর সভাপতিত্বে ও ডা. মো. মহসিন এবং আবছার উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিভাগীয় তথ্য ও গবেষণা সম্পাদক রোটারিয়ান ডা. মো. আনোয়ার হোছাইন (মানিক), এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এ কে এম ফয়েজ উদ্দিন, মো. রজ্জাকুল হায়দার, মো. সেলিম উদ্দিন, মো. সেলিম উল্ল্যাহ, সিরাজুন নূর বেগম, রাশেদুল আলম বেলাল, মো. জসিম উদ্দিন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন রিপন, জসিম উদ্দিন খোকন, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম চৌধুরী, মো. হাছান, মো. সাইফুর রহমান সুমন, মিনহাজুল আশেকীন পলাশ, শাহিন আলম, মো. সোহাগ, মো. আবদুল আওয়াল, মো. অনিক মুক্তার হোসেন প্রমুখ।