রেজাউল করিম : ঈদকে সামনে রেখে বন্দরনগরী চট্টগ্রামে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ঈদ ফেস্ট ফ্যাশন শো। বুধবার রাতে নগরীর অভিজাত রিমা কনভেনশন হলে ঢাকা ও চট্টগ্রামের তারকা মডেলদের অংশগ্রহনে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

লামোর ইভেন্ট এবং এটায়ার ক্লাব বিডি’র উদ্যেগে আয়োজিত এই ফ্যাশন শোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মাসুদ-উল হাসান, বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম উইমেন চেম্বারের পরিচালক ও সেম গ্রুপের চেয়ারম্যান আয়শা ফারাহ চৌধুরী, হ্যামার স্ট্রেংথ ও হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ ।

chattogram-fashion-show

বর্ণিল এই আয়োজনে ঢাকা ও চট্টগ্রামের ১০টি স্বনামধন্য ফ্যাশন হাউজ ও ফ্যাশন ডিজাইনারদের পোশাক প্রদর্শনী হয়। প্রায় ২৫ জন তারকা মডেল নামি ব্রান্ডের পোশাক পরে ফ্যাশন প্যারেডে অংশ নেন। ঢাকার বাইরে ঈদের পূর্বে চট্টগ্রামে এটাই সবচেয়ে বড় ফ্যাশন আয়োজন বলে জানিয়েছেন আয়োজকরা। পুরো আয়োজনের অনলাইন মিডিয়া পার্টনার ছিলো দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডট কম।

ফ্যাশন এন্ড বিয়ন্ড ঈদ ফেস্ট-২০১৮ শিরোনামে এই আয়োজনের উদ্যোক্তা লামোর ইভেন্টের অন্যতম উদ্যোক্তা সাদ শাহরিয়ার জানান, চট্টগ্রাম নগরীতে ঈদের পূর্বে আধুনিক পোষাক নিয়ে বড় ফ্যাশন শো’র আয়োজন ছিলো এটি। যেসব ফ্যাশন হাউজ এই শোতে অংশ নেয় সেগুলো হলো জেন্টেল ম্যান, ব্লু- মুন, ম্যানহুড, হ্যামার আউটফিট, মেঘ রোদ্দুর, খোয়াজা এথনিক ওয়্যার, ওয়েস্ট উড, এলিনোরা বাই নাবিলা নওশিন এবং ঢাকার ফ্যাশন হাউস স্কচ।

ফ্যাশন শো ছাড়া আয়োজনে গান পরিবেশন করেন চট্টগ্রামের জনপ্রিয় শিল্পি আরিফ এন্ড ফ্রেন্ডস। পুরো আয়োজনে স্পন্সর প্রতিষ্ঠানের মধ্যে ছিলো, পাওয়ারর্ড বাই আইস টুডে ম্যাগাজিন, সাপোর্টেড বাই এটায়ার ক্লাব বিডি, অনলাইন নিউজ পার্টনার রাইজিংবিডি, অনলাইন টিভি সিপ্লাস।