শেখ খালেদ মেজবাহ উদ্দীন, সীতাকুন্ডু প্রতিনিধি: চট্টগ্রাম-৪ সীতাকুন্ডু, আকবরশাহ-পাহাড়তলি আংশিক থানার উদ্দ্যোগে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা সহ সরকারের অবকাঠামোগত উন্নয়ন তুলে ধরতে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.ইসহাকের সভাপতিত্বে স্থানীয় সাংসদের বাসভবনে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৪ আসনের সংসদসদস্য আলহাজ্ব দিদারুল আলম। তিনি বলেন, ‘২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচনে বিজয়ী হয়ে দেশ তথা লাইফ লাইন খ্যাত মহাসড়কের সীতাকন্ডু অংশ খুবই সংকটময় পরিস্থিতিতে আমি আপনাদের সাথে থেকে অশান্ত সীতাকুন্ডুকে শান্তির সীতাকুন্ডে রুপ দিয়েছি। গত ৪ বছর ৪ মাসে আমি বাঁশবাড়ীয়া সাগর উপকূলে ৪১ কোটি টাকা ব্যায়ে বেড়িবাঁধ, ১৮ কোটি টাকা ব্যায়ে টেকনিক্যাল ইনন্সিটিউট, উপজেলায় শতভাগ বিদ্যুৎ,আমার পারিবারিক প্রতিষ্ঠান মোস্তফা হাকিম ফাউন্ডেশন কর্তৃক ছোট দারোগারহাট তাহের-মনজুর কলেজ, বঙ্গবন্ধুর পুত্র শেখ রাসেলের নামে প্রাথমিক বিদ্যালয় স্থাপন, বেগম ফজিলেতুন নেছা মুজিবের নামে হাই স্কুলসহ অসংখ্য সেবামূলক ও উন্নয়ন কর্মকান্ড তৃণমূল পর্যায়ে শেস করেছি। আপনাদের সাথে নিয়ে আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সীতাকুন্ডু উপজেলাকে একটি উন্নত নগরে পরিনত করে তুলবো ইনশআল্লাহ।”

তিনি আরো বলেন, ‘সামনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন, এ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীকে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে তুলে ধরে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করলে দেশে আরো বেশি বেশি উন্নয়ন হবে এবং দেশ সন্ত্রাস ও জঙ্গিমুক্ত থাকবে’।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান মো: রেহান উদ্দিন রেহানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মহানগর পিপি এড.ফখরুদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক মো.মহিউদ্দিন বাবলু,সদস্য নূরুল আলম কোম্পানী ,মো.ইদ্রিস, পাহাড়তলি আওয়ামীলীগের সভাপতি নূর আফছার মিয়া, আকবর শাহ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.আলতাফ হোসেন,সীতাকুন্ডু পৌর মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম, ইউপি চেয়ারম্যান যথাক্রমে কুমিরা মোরশেদ চৌধুরী,মুরাদপুর জাহেদ হোসেন নিজামী,ভাটিয়ারী আলহাজ্ব নাজিম উদ্দিন, সীতাকুন্ডু পৌর প্যানেল মেয়র হারাধন চৌধুরী বাবু, কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ,আনোয়ার হোসেন, মাসুদুল আলম, দিদারুল আলম এপালো, মফিজুর রহমান,উপজেলা আওয়ামীলীগ নেতা মহসিন জাহাঙ্গীর,গোলাম রাব্বানি,মো.হাসেম ভূইয়া, উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি দেলোয়ারা বেগম, সাধারণ সম্পাদক শাহীনূর আক্তার বিউটি, যুব মহিলা লীগের আহবায়ক জয়নব বিবি জলি।

এ সময় উপজেলার প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড সভাপতি, সাধারণ সম্পাদক, ইউপি সদস্যসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।